NHAI Recruitment: বেতন 60,000/- টাকা। জাতীয় সড়ক দপ্তরে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
NHAI Recruitment
NHAI Recruitment

NHAI Recruitment: ভারতের জাতীয় সড়ক দপ্তর (National Highways Authority of India) এর তরফ থেকে ম্যানেজার এবং ডেপুটি জেনারেল ম্যানেজারসহ বেশ কয়েকটি শূন্য পদে নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। আপনি যদি ডিগ্রি অর্জন করে থাকেন তাহলে আপনার জন্য এটা সুবর্ণ সুযোগ।

ভারতবর্ষ তথা পশ্চিমবঙ্গ রাজ্যের প্রতিটি যোগ্য চাকরি প্রার্থীরা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন। শূন্য পদ গুলিতে নিযুক্ত হতে পারলেই পেয়ে যাবেন ৬০,০০০ টাকার মাসিক বেতন। তাই দেরি না করে তাড়াতাড়ি আবেদন করার যোগ্যতা দেখে নিয়ে এই এই ভাবে আবেদন করুন।

ভ্যাকেন্সি ডিটেলস: জাতীয় সড়কের অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী যে সমস্ত শূন্য পদগুলির কথা আলোচনা করা হয়েছে সেগুলি হল ম্যানেজার (টেকনিকাল), ডেপুটি জেনারেল ম্যানেজার (টেকনিকাল) সহ আরো বেশ কিছু অতিরিক্ত শূন্য পদ। খুব শীঘ্রই শূন্য পদগুলিতে নিয়োগের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু হয়ে যাবে।

আবেদনকারীর যোগ্যতা: অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী নিয়োগের ক্ষেত্রে বিভিন্ন রকম শূন্য পদ রয়েছে। তাই বিভিন্ন রকম শূন্য পদ অনুসারে যোগ্যতা বিভিন্ন রয়েছে। শিক্ষাগত যোগ্যতার ক্ষেত্রে বিভিন্ন পদ অনুসারে আবেদনকারী পরীক্ষার্থীদের অবশ্যই একটি স্বীকৃত ইউনিভার্সিটি বা প্রতিষ্ঠান থেকে বিভিন্ন বিষয়ে ডিগ্রী থাকতে হবে।

আবেদনকারীর বয়সসীমা: শূন্য পদগুলিতে চাকরিপ্রার্থীদের আবেদন করার জন্য সর্বোচ্চ বয়স ৫৬ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি: ভারতের জাতীয় সড়ক দপ্তরেরম্যানেজার ও অন্যান্য পদে নিয়োগের আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ অনলাইন এবং অফলাইন মাধ্যমে সম্পন্ন হবে। আবেদন করার লিংক নিচে দেওয়া রইল আবেদনকারীরা সেই লিংকে ক্লিক করে অনলাইনে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করার পর আপনাদেরকে এপ্লিকেশন ফর্মটি প্রিন্ট আউট করে তার সাথে প্ৰয়োজনীয়া নথি গুলি নির্দিষ্ট ঠিকানার মধ্যে, নির্দিষ্ট তারিখে পাঠিয়ে দিতে হবে।

অনলাইনে সাবমিট করা আবেদন পত্রটি পাঠানোর ঠিকানাটি হল: ডেপুটি জেনারেল ম্যানেজার (টেকনিকাল) পদের জন্য – DGM (HR & Admn-III)-NG National Highways Authority of India Plot No.G-5&6, Sector-10, Dwarka, New Delhi-110075.

ম্যানেজার (টেকনিকাল) পদের জন্য – DGM (HR & Admn-I)-SKM National Highways Authority of India Plot No.G-5&6, Sector-10, Dwarka, New Delhi-110075.

গুরুত্বপূর্ণ তারিখ: শূন্য পদগুলিতে আবেদন শুরু হয়েছে ৪ই জানুয়ারি ২০২৪ থেকে এবং আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ই ফেব্রুয়ারি ২০২৪ সন্ধ্যা ৬টার মধ্যে। অনলাইনে সাবমিট করা অ্যাপ্লিকেশন ফর্মটি এবং তার সাথে প্রয়োজনীয় ডকুমেন্টগুলি পাঠানোর শেষ সময় হলো ১৯শে ফেব্রুয়ারি ২০২৪।

চাকরিপ্রার্থীরা প্রত্যেকেই এই পদে আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিফিকেশন খুব ভালোভাবে পড়ে নেবেন। আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সমস্ত তথ্য ভালোভাবে জেনে তবেই আবেদন করুন।

অফিসিয়াল নোটিফিকেশন এখানে দেখুন – Click Here

অনলাইনে আবেদন করার জন্য এখানে দেখুন – Click Here

অফিশিয়াল ওয়েবসাইট এর জন্য এখানে দেখুন – Click Here

চাকরি সম্পর্কিত আপডেট সবার আগে পেতে আমাদের WhatsApp গ্রুপ জয়েন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment