এই ডিগ্রি থাকলেই কেল্লাফতে! জেলা পরিষদ অফিসে সাপোর্টিং স্টাফ নিয়োগ, প্রচুর শূন্য পদ

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Supporting Stuff Recruitment West Bengal: উচ্চ মাধ্যমিক পাস চাকরি প্রার্থীদের জন্য দারুন সুখবর! পশ্চিমবঙ্গ রাজ্যের বিভিন্ন জেলা পরিষদ অফিসে প্রচুর শূন্য পদে সাপোর্টিং স্টাফ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরি প্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

সম্প্রতি রাজ্য প্রশাসনে জেলা পরিষদ অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশের পর এই পদে আবেদন করার জন্য পরীক্ষার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে ভিড় জমিয়েছে, এই এই যোগ্যতা সম্পন্ন পরীক্ষার্থীরা সাপোর্টিং স্টাফ পদে নিয়োগের জন্য আবেদন করতে পারবেন।

ভ্যাকেন্সি ডিটেলস: আলিপুরদুয়ার জেলা পরিষদের অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী যে সমস্ত শূন্য পদগুলির কথা আলোচনা করা হয়েছে সেগুলি হল সাপোর্টিং স্টাফসহ আরো অতিরিক্ত বেশ কিছু এই শূন্যপদগুলিতে খুব শীঘ্রই যোগ্যপ্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি: সাপোর্টিং স্টাফ সহ বিভিন্ন শূন্য পদে নিয়োগ প্রক্রিয়ার আবেদন সম্পূর্ণ অফলাইন পদ্ধতিতে হবে। যেসব চাকরি প্রার্থী সাপোর্টিং স্টাফ সহ বিভিন্ন শূন্য পদে আবেদন করবেন সেক্ষেত্রে তাদেরকে অফিসিয়াল নোটিফিকেশনের শেষে থাকা অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে পূরণ করতে হবে।

অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করে তার সাথে প্রয়োজনীয় ডকুমেন্ট যুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে চিঠি পাঠানো ঠিকানাটি জানার জন্য আপনাকে অফিসের নোটিফিকেশনটি ভালোভাবে পড়তে হবে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করার লিঙ্ক নিচে দেওয়া রইল।

আবেদনকারীর যোগ্যতা: উপরের আলোচিত পদ গুলি অনুসারে শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন হতে পারে। শিক্ষাগত যোগ্যতা হিসাবে প্রতিটি আবেদনকারী চাকরিপ্রার্থীদের অবশ্যই উচ্চ মাধ্যমিক পাস হতে হবে এবং কম্পিউটার অপারেটিং সম্পর্কে বেসিক ধারণা থাকতে হবে।

আবেদনকারীর বয়সসীমা: যেসব চাকরিপ্রার্থীরা আলোচিত শূন্য পদগুলিতে আবেদন করতে চান সেক্ষেত্রে আবেদনকারী সর্বোচ্চ বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে ৩১ শে মার্চ ২০২৩ অনুসারে।

গুরুত্বপূর্ণ তারিখ: এই পদে আবেদন শুরু হয়েছে ৩রা জানুয়ারি ২০২৪ থেকে আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮ জানুয়ারি ২০২৪।

নিয়োগ পদ্ধতি: শূন্য পদগুলিতে চাকরিপ্রার্থীদের নিয়োগের পূর্বে দুই ধাপে পরীক্ষা নেওয়া হবে। প্রথম ধাপ ধাপে লিখিত পরীক্ষা এবং লিখিত পরীক্ষায় যারা পাস করবেন তাদেরকে দ্বিতীয় ধাপে ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে। ইন্টারভিউ এরপর দুই ধাপের ফলাফল অনুযায়ী চূড়ান্ত প্রার্থী নির্বাচিত হবে।

মাসিক বেতন: যোগ্য প্রার্থীরা যখন শূন্য পদগুলিতে নিযুক্ত হবেন তারপর প্রত্যেকেই তারা এগারো হাজার টাকা করে মাসিক বেতন পাবেন।

চাকরি প্রার্থীরা প্রত্যেকে এই পদে আবেদন করার পূর্বে অফিশিয়াল নোটিফিকেশন খুব ভালোভাবে পড়ে নেবেন। আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সমস্ত তথ্য ভালোভাবে জেনে তবে আবেদন করবেন।

অফিসিয়াল নোটিফিকেশন এখানে দেখুন – Click Here

অফিসিয়াল ওয়েবসাইট এর জন্য এখানে দেখুন – Click Here

চাকরি সম্পর্কিত আপডেট সবার আগে পেতে আমাদের WhatsApp গ্রুপ জয়েন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment