জেলার সরকারি বিভাগে ম্যানেজার নিয়োগ: বেতন ২৩১৭০ টাকা, এদিন থেকে শুরু আবেদন! জেনে নিন পদ্ধতি

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সরকার পরিচালিত SAA বিদ্যাসাগর বালিকা ভবনের ম্যানেজার পদে নিয়োগ। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের হাতে সময় খুবই কম তাড়াতাড়ি দেখে নিন সরকারি বিভাগে ম্যানেজার পদে আবেদনের পদ্ধতি, ডাউনলোড করুন আবেদন পত্র।

সম্প্রতি পশ্চিম মেদিনীপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে জানা যায় যে সরকার পরিচালিত এস এ এ বিদ্যাসাগর বালিকা ভবনে ম্যানেজার পদে নিয়োগ করা হবে। শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, ও কাজের অভিজ্ঞতার বিবরণ এক্ষুনি জেনে আবেদন করুন।

শূন্য পদের বিবরণ: পশ্চিম মেদিনীপুরে অবস্থিত বিদ্যাসাগর বালিকা ভবনের জন্য মহিলা ম্যানেজার পদের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সাধারণ শ্রেণীর একজন মহিলা ম্যানেজার এই পদে নিযুক্ত করা হবে।

বয়সসীমা: জেলার সরকারি বিভাগে ম্যানেজার পদে আবেদনকারী মহিলার ন্যূনতম বয়স ২৩ বছর ও সর্বোচ্চ বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

কাজের অভিজ্ঞতা: ম্যানেজার পদে আবেদনকারী মহিলার কমপক্ষে এক বছর শিশু কল্যাণ এবং কাউন্সেলিং বিভাগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

শিক্ষাগত যোগ্যতা: উপরিউক্ত যোগ্যতার পাশাপাশি সরকারি বিভাগে ম্যানেজার পদে আবেদনকারী মহিলার সরকার স্বীকৃত সংস্থা বা প্রতিষ্ঠান দ্বারা কম্পিউটার অপারেশনে ডিপ্লোমা সহ দর্শনশাস্ত্রে সামাজিক কাজে স্নাতকোত্তর ডিগ্রী থাকতে হবে।

মাসিক বেতন: বিদ্যাসাগর বালিকা ভবনের ম্যানেজার পদে নির্বাচিত মহিলার বেতন স্বরূপ মাসে ২৩ হাজার ১৭০ টাকা দেওয়া হবে।

চয়ন প্রক্রিয়া: নির্দিষ্ট পদে প্রার্থীকে চয়ন করার পূর্বে দুটি আলাদা আলাদা পর্যায়ে পরীক্ষায় পাস হতে হবে। প্রথম পর্যায়ে লিখিত পরীক্ষা নেওয়া হবে লিখিত পরীক্ষায় পাস করার পর প্রার্থীকে কম্পিউটার টেস্ট, ইন্টারভিউ, ও পার্সোনালিটি টেস্টে পাস হতে হবে।

আবেদন পদ্ধতি: পশ্চিম মেদিনীপুর জেলার অফিসিয়াল ওয়েবসাইট এর বিজ্ঞপ্তির সাথে বিদ্যাসাগর বালিকা ভবনের ম্যানেজার পদে আবেদন করার জন্য আবেদন পত্র ডাউনলোড করার লিংক দেওয়া হয়েছে। যেখান থেকে প্রার্থীকে আবেদন পত্র ডাউনলোড করে ভালোভাবে পূরণ করে আগামী ৩০ জানুয়ারি ২০২৪ এর পূর্বে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা: জেলা শিশু সুরক্ষা ইউনিট সমাজকল্যাণ বিভাগ জেলা ম্যাজিস্ট্রেট কালেক্টরেট পশ্চিম মেদিনীপুরের অফিস (District Child Protection Unit, Social welfare Section, office of the District Magistrate, Collectorate, Paschim Medinipur)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Leave a Comment